০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় আব্দুল জব্বারের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

- ফাইল ছবি

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির ফুলগাজী উপজেলা উত্তরের অর্থ ও সাহিত্য সম্পাদক হাফেজ আব্দুল জব্বারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, মঙ্গলবার সকালে সাড়ে ৮টায় ফেনী-পরশুরাম সড়কে ফুলগাজীর কলাবাগান নামক স্থানে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনা স্থলেই তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মুন্সিরহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্র ছিলেন। একই সাথে সাতকুচিয়ার একটি মসজিদে ইমামতি করতেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। তার ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ দক্ষ নেতাকে হারালো। ইসলামী ছাত্র আন্দোলনকে এগিয়ে নিতে তার ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

আমরা মহান আল্লাহর কাছে হাফেজ আব্দুল জব্বারের রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
সূচক ফেরায় মূলধন ফিরেছে ৬ হাজার ২৩০ কোটি টাকা ভাণ্ডারিয়ায় সৌন্দর্যের ডালি সাজিয়েছে লাল টুকটুকে কৃষ্ণচূড়া রাঙ্গাবালীতে ৬ কিমি. সড়কের হাজারো গাছ নিধন সরকারি দলের লুটেরা ভূমিদস্যুরা দেশকে ধ্বংস করছে : রিজভী রাসায়নিকে আম পাকানো থামছে না সাতক্ষীরায় দিনাজপুর ও গাজীপুরে প্রাণ গেলে ৩ জনের বাঁশখালী মালেকা বানু চৌধুরী জামে মসজিদ ইসলামের অনুপম নিদর্শন বিপদসীমার উপরে সুরমা বাড়ছে কুশিয়ারার পানি গৌরনদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত ৫ জন টেকনাফে চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলিবর্ষণ! গাজীপুরে কিশোরী শ্রমিককে গণধর্ষণ : ম্যানেজারের হাতে অন্ত:সত্ত্বা আরেক কিশোরী

সকল