২৩ ফেব্রুয়ারি ২০১৯

সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন : বিএফইউজে ও ডিইউজে

সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন : বিএফইউজে ও ডিইউজে - ছবি : সংগৃহীত

পাবনায় বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক জাগ্রত বাংলার সাংবাদিক সুবর্ণা নদীকে বাসার সামনে কুপিয়ে নৃশংসভাবে হত্যার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র নেতৃবৃন্দ।

বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এক বিবৃতিতে বলেছেন মঙ্গলবার রাতে নিজ বাসার সামনে নারী সাংবাদিক নদীকে যেভাবে কুপিয়ে নির্মমভাবে খুন করা হয়েছে তাতে আমরা উদ্বিগ্ন। এ নিয়ে বর্তমান মহাজোট সরকারের দশ বছরের কম সময়ে মোট ৩৩ জন সাংবাদিক খুন হয়েছেন। চলতি ২০১৮ সালের ৮ মাসে ৩জন সাংবাদিক খুন হলেন। চাঞ্চল্যকর সাগর-রুনীসহ সাংবাদিক হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়ায় খুনীরা আস্কারা পাচ্ছে। সাংবাদিকসহ কোন নাগরিকেরই জীবনের নিরাপত্তা যে নেই তা আরেকবার প্রমাণিত হয়েছে। ঢাকায় পুলিশের সামনে হেলমেট বাহিনী অন্তত ৪০জন কর্তব্যরত সাংবাদিককে নির্মমভাবে পিটিয়ে-কুপিয়ে রক্তাক্ত করার পর প্রায় একমাস অতিবাহিত হলেও কোনো সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়নি।

বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজে নেতৃবৃন্দ অবিলম্বে সকল সাংবাদিক হত্যার সুষ্ঠু তদন্ত করে হত্যাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

বৃহস্পতিবার প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ

এদিকে সাংবাদিক হত্যা-নির্যাতনের প্রতিবাদে এবং সন্ত্রাসী দুর্বৃত্তদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএফইউজে ও ডিইউজে’র উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশে যোগ দিয়ে সফল করার জন্য নেতৃবৃন্দ সর্বস্তরের গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

 

 


আরো সংবাদ

পরীক্ষার্থীকে উত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড তাড়াশে উৎকোচ ছাড়া মিলছেনা সেচ সংযোগ ডাকসু নির্বাচনে দলীয় মনোনয়ন বিতরণ করছে ছাত্রদল আওয়ামী লীগের দুই পক্ষের ব্যাপক গোলাগুলি, নিহত ২ আসামে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৮৪, হাসপাতালে ভর্তি ২০০ টুইটারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামসের পদত্যাগ গুপ্তচর বৃত্তির অভিযোগে দুই সিনিয়র পাকিস্তানি সেনা কর্মকর্তার কোর্ট মার্শাল বেঙ্গালুরুর বিমান প্রদর্শনীতে ভয়াবহ অগ্নিকাণ্ড : পুড়ে গেছে ১০০ গাড়ি স্বেচ্ছাসেবক লীগ নেতার হয়ে পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজছাত্র আটক পাকিস্তানি শিল্পীদের বাদ দিলে ভারত ছাড়বেন শাহরুখ! হজে প্রবাসী স্বেচ্ছাসেবক নিয়োগ ও ওমরায় প্রাক-নিবন্ধনের বিধান

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme