২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কিশোরী বধূকে পিটিয়ে মুখে বিষ ঢেলে হত্যা!

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে যৌতুকের জন্য মুসকান (১৬) নামে এক কিশোরী বধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরী বধূ উপজেলার পাগলা থানাধীন আবুল হাশেম খান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে উপজেলার টাঙ্গাব ইউনিয়নের স্বল্প ছাপিলা গ্রামে।

জানা যায়, রাজশাহী জেলায় বাঘমারা উপজেলার তেরখাদিয়া গ্রামের দৌলতগিরিঙ্গি মিয়ার মেয়ে মুসকান ছোটবেলা থেকেই নানা বাড়ি গফরগাঁও উপজেলার স্বল্পছাপিলা গ্রামে বসবাস করত। ৮ম শ্রেণিতে লেখাপড়া করার সময় একই গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে মাসুম বিল্লাহর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম-ভালোবাসার সুবাধে ২০১৭ সালে পারিবারিক ভাবে তাদের দু’জনের বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছু দিন যেতে না যেতেই তাদের মাঝে দেখা দেয় দাম্পত্য কলহ।

নিহত কিশোরী বধূর ফুফু মালা বেগমের অভিযোগ, বিয়ে পর থেকেই যৌতুকের জন্য মুসকানকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল স্বামী মাসুম বিল্লাহ। ঘটনার দিন রাতেও আমার ভাইঝিকে মারপিট করে মাসুম বিল্লাহ। পিটুনীর এক পর্যায়ে মুসকান জ্ঞান হারিয়ে ফেললে তাকে মুখে বিষ ঢেলে দেয় পাষন্ড স্বামী। পরে স্বজনরা আশংকাজনক অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান খান জানান, কিশোরী বধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement