৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বড় ভাইকে হত্যা সন্দেহে শিক্ষক নেতা গ্রেফতার

- ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় বড় ভাইকে হত্যার সন্দেহে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও হবিরবাড়ি পাখিরচালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রমজান আলী সরকারকে (৪৫) গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাতে হবিররাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর উপজেলার ঝালপাজা নন্দীপাড়া গ্রামের মৃত আইয়ুব আলী সরকারের বড় ছেলে কাপড় ব্যবসায়ী মহসিন সরকারকে (৫২) হাত পা বাঁধা ও গলায় নামাজের রুমাল পেঁচানো অবস্থায় পুলিশ তার বসতঘর থেকে লাশ উদ্ধার করেন।

এ ঘটনায় ওই দিন রাতেই তার স্ত্রী পারভীন আক্তার বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে ঘটনার ২০ দিন পর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের ছোট ভাই ভালুকা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী সরকারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো: মাজহারুল ইসলাম জানান, ভাই হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে রমজানকে গ্রেফতার করা হয়েছে। পরে বুধবার দুপুরে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের নাজিরপুরে বাসচাপায় নিহত ১ হবিগঞ্জে পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ২ শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ বায়ুদূষণে শীর্ষে দিল্লি, ঢাকার অবস্থান কত? শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪

সকল