০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ভোলার ঘটনার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ

-

ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে পুলিশী কড়া নিরাপত্তায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান।

সম্মিলিত তৌহিদী জনতার ব্যানারে আজ মঙ্গলবার দুপুরে এ কর্মসূচি পালিত হয়েছে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা মোড়ে গিয়ে শেষ হয়।

সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার আহ্বায়ক মাওলানা হাসান আলীর সভাপতিত্বে শহরের পিটিআই গেইটের সামনে মিছিলপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন মুফতি মোহাম্মদ আব্দুল্লাহ, মুফতি সামসুদ্দিন, মাওলানা আবুল কাশেম, মাওলানা মোহাম্মদ আলী খান, মাওলানা মেরাজুর রহমান, মাওলানা নজরুল ইসলাম, মুফতি মোস্তফা কামাল, মাওলানা আলা উদ্দিন, মাওলানা মনিরুল ইসলাম, মুফতি ফরিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং তৌহিদী জনতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় আমরা রাজপথ ছাড়বো না এবং কঠোর আন্দোলন কর্মসূচি পালন করবো।

উল্লেখ্য, ভোলার বোরহানউদ্দিনে আল্লাহ ও রাসূলকে (সা:) নিয়ে কটূক্তি করে এক হিন্দু ব্যক্তির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টের প্রতিবাদে রোববার মুসল্লিদের সমাবেশ উপলক্ষে পুলিশের সাথে সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল