১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ময়মনসিংহে বসতঘরে বিধবাকে হত্যা

-

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামের লেংড়াবাজার এলাকায় পারুল ঋষি (৪০) নামের এক বিধবাকে নিজ বসতঘরে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পারুল ঋষি মৃত জংলি ঋষির স্ত্রী। তার গলায় কাপড়ের ডোর প্যাঁচানো ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, পারুল ঋষি পাঠা পালন করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার রাতে তিনি বসতঘরেই ছিলেন। রোববার সকালে প্রতিবেশিরা তার বসতঘরের মেঝে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা বসতঘরে ঢুকে পারুলের গলায় কাপড়ের ডোর প্যাঁচিয়ে এবং ধারালো অস্ত্রে গলা কেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। ওই রাতে পারুলের সন্তানদের কেউ বাড়িতে ছিল না।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। রহস্য উদ্ঘাটন ও আসামিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার

সকল