২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, দৌড়ে প্রাণ বাঁচালো আহত ছোটবোন

নিহত স্কুলছাত্র পিয়াস ও আহত ছোটবোন মীম - নয়া দিগন্ত

সরিষাবাড়ীতে র্শীষ সন্ত্রাসী সোহেলের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ছাত্রের নাম পিয়াস(৮)। এসময় হত্যাকান্ডের দৃশ্য দেখে ফেললে নিহত স্কুল ছাত্রের ছোটবোন মীম(৭)কেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে অভিযুক্ত সোহেল। ঘটনাটি ঘটেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের কামারপাড়া এলাকায়।

জানা গেছে, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের কামারপাড়া এলাকার মনছুর আলীর বড় ছেলে চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র পিয়াস(৮)কে প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে চাপারকোনা বাজারে নিয়ে আসার সময় পথিমধ্যে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করে সোহেল মিয়া।

এ সময় পিয়াসের ছোটবোন মীম সাথেই ছিল। ঘটনা দেখতে পেয়ে ছোটবোন মীম ডাক চিৎকার দিলে তাকেও হত্যা করার জন্য ধাওয়া করে। একপর্যায়ে মীমকে ওই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে। পরে দ্রুত আশপাশের লোকজন চলে আসায় মীমকে ফেলে পালিয়ে যায় সোহেল।

স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় পিয়াস ও মীমকে সরিষাবাড়ী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহানুর রহমান পিয়াসকে মৃত ঘোষণা করেন।

এদিকে পিয়াসের হত্যাকারী সোহেল একই এলাকার দুল্লু কামারের পুত্র বলে জানা গেছে। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ এলাকায় সাড়াশি অভিযান শুরু করে ও পরে অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement