২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দ আশরাফের স্বপ্ন পূরণে কাজ করতে চাই

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি - নয়া দিগন্ত

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের স্বপ্ন পূরণে কাজ করতে চান তার ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) আসনের পুননির্বাচনে বুধবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন লিপি।

মনোনয়নপত্র জমা দেয়ার পর লিপি সাংবাদিকদের বলেন, 'আমার ভাই সৈয়দ আশরাফ স্বচ্ছ, সুন্দর ও সৎ রাজনীতি করে গেছেন। আমি যদি নির্বাচিত হই ভাইয়ের আদর্শ অনুসরণ করে মানুষের জন্য কাজ করে যাবো’।

তিনি বলেন, ‘আমার ভাই সৈয়দ আশরাফ ছিলেন সবার কাছে একটি আবেগ ও অনুভূতির নাম। তিনি চারবারের এমপি ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। কিশোরগঞ্জকে একটি সুন্দর ও সোনার কিশোরগঞ্জ গড়ে তোলার যে স্বপ্ন আমার ভাই দেখেছিলেন আমার ভাইয়ের আসন থেকে এমপি নির্বাচিত হলে সে স্বপ্ন পূরণ করার জন্য আমি কাজ করে যাবো।’ এ সময় তিনি সৈয়দ আশরাফের রূহের মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া চান।

বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি কিশোরগঞ্জ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান।
এ সময় রিটার্নিং কর্মকর্তা অনুপস্থিত থাকায় মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম।

মনোনয়নপত্র গ্রহণের সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক স্থানীয় সরকারের উপপরিচালক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, সহকারী রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান প্রমুখ।

অন্যদিকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির সাথে পরিবারের সদস্যদের মধ্যে চাচাতো ভাই অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, মামাতো ভাই মঈনুজ্জামান অপু, এ ছাড়াও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট প্রিন্সিপাল এম এ রশিদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নূরসহ জেলা কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম একাদশ সংসদ নির্বাচনে অসুস্থ অবস্থায় নির্বাচিত হলেও গত ৩ জানুয়ারি শপথ গ্রহণের আগেই মারা যান। এ অবস্থায় আসনটি শূন্য ঘোষণা করে পুননির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২৮ ফেব্রুয়ারি এ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement