২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শেরপুর-২ আসনে ফাহিম চৌধুরীর মনোনয়নের ব্যাপারে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ

ফাহিম চৌধুরীর মনোনয়ন জমা দেয়ার পর তাৎক্ষণিক মিলাদ মাহফিলে জনতার একাংশ - ছবি : নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে ফাহিম চৌধুরীকে চূড়ান্তভাবে মনোনয়ন দিতে অনুরোধ জানিয়েছেন এ দুই উপজেলার দলীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকালে শেরপুর শহরের জেলা বিএনপির সভাপতির বাসায় নকলা ও নালিতাবাড়ী দুই উপজেলার উপজেলা, শহর, ইউনিয়ন বিএনপির আহবায়ক, যুগ্ম-আহবায়ক ও অঙ্গ-সংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলকে অনুরোধ করেন যেন ফাহিম চৌধুরীকে মনোনয়ন দেয়ার ব্যাপারে তিনি কাজ করেন।

ইঞ্জিনিয়ার ফাহিম চৌধুরী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক হুইপ জাহেদ আলী চৌধুরীর ছেলে।

জানা যায়, এ আসনে প্রাথমিক ভাবে তিনজনকে মনোনয়ন দেয়া হয়েছে। ফাহিম চৌধুরী ছাড়াও চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, নালিতাবাড়ী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক একেএম মোখলেছুর রহমান রিপন প্রাথমিক ভাবে মনোনয়নপত্র সংশ্লিষ্ট কার্যালয়ে জমা দিয়েছেন।

নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহবায়ক নূরুল আমিন বলেন, ‘আমরা দুই উপজেলার বিএনপির নেতৃবৃন্দ জেলা সভাপতিকে জানিয়ে দিয়েছি আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী বেগম মতিয়া চৌধুরীকে হারানোর একমাত্র প্রার্থী ফাহিম চৌধুরী। তার বিকল্প আরো যারা মনোনয়ন দাখিল করেছেন তাদের দিয়ে আসন উদ্ধার করার কোনো সম্ভাবনা নেই।’


আরো সংবাদ



premium cement