০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ময়মনসিংহে সাংবাদিকদের বিক্ষোভ ও মানববন্ধন

-

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহে গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের ধারাগুলো বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম।

শনিবার দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি আইয়ুব আলী, সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম ও কোষাধ্যক্ষ নজীব আশরাফ।

বক্তারা গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিল করার জন্য মহামান্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানান।

মানববন্ধন কর্মসূচিতে মাসুদ রানা (ডেইলী ট্র্যাইব্যুনাল), হাসনাতুল ইসলাম মিল্লাত (আলোকিত ময়মনসিংহ), আব্দুল কাইয়ুম (ভোরের অপেক্ষা), রাসেল হোসেন (ময়মনসিংহ প্রতিদিন ডটকম), আব্দুল হালিম (ময়মনসিংহ সমাচার), অজয় সরকারসহ (দেশকাল) বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড

সকল