২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

-

জামালপুরের সরিষাবাড়ীতে বজ্রপাতে সাইফুল ইসলাম (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম একই গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সাইফুল ইসলাম দুপুরে তার বাড়ির পাশের ক্ষেতে কৃষিকাজ করছিল। বেলা পৌনে ২টার দিকে বৃষ্টির সময় তার ওপর বজ্রাঘাত হলে তিনি গুরুতর অসুস্থ হন। পরে স্থানীয় লোকজন সাইফুলকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু

সকল