২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

-

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন। তার নাম সারোয়ার জাহান প্রিন্স (২০)। গত রোববার রাত সাড়ে ১০টায় নগরীর বহরমপুর রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তিনি নগরীর মতিহার থানাধীন কাজলা এলাকার আনোয়ারুল ইসলাম মামুনের ছেলে। নিহত প্রিন্স চাঁপাইনবাবগঞ্জ জেলার একটি বেসরকারি পলিটেকটিক ইনস্টিটিউটের ছাত্র ছিলেন। সম্প্রতি তিনি ছুটি নিয়ে পরিবারের সাথে দেখা করতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশ জানায়, রাত সাড়ে ১০টায় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন নগরীর বহমরপুর এলাকা দিয়ে যাওয়ার সময় প্রিন্সকে ধাক্কা দেয়। এ সময় প্রিন্স একটি মোটরসাইকেল নিয়ে রেলক্রসিং পার হচ্ছিলেন। ঘটনাস্থলে তাকে ট্রেনটি ধাক্কা দিয়ে বহুদূর নিয়ে যায়। এ সময় তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করা হয়।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল