২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
আড়ংয়ের নারীকর্মীদের চেঞ্জরুমে ভিডিও ধারণ

সিরাজুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

-

আড়ংয়ের নারীকর্মীদের চেঞ্জরুমে পোশাক পরিবর্তন করার সময় ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার বনানী শাখার সাবেক কর্মী সিরাজুল ইসলাম ওরফে সজীব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল তার জবানবন্দী রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ পরিদর্শক আজহারুল ইসলাম এক দিনের রিমান্ড শেষে সিরাজুলকে আদালতে হাজির করেন। একই সাথে আসামি ফৌজদারি কার্যবিধি আইনে ১৬৪ ধারায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তিনি। এ আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক জবানবন্দী রেকর্ড করেন। এরপর আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, আড়ংয়ের বনানী শাখায় কর্মরত এক নারী গত ১৬ জানুয়ারি একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ৯৫৫) করেন। ওই জিডিতে তিনি অভিযোগ করেন, ১১ জানুয়ারি রাত ১২টা ৩৭ মিনিটে সিরাজুল তার ফেসবুক মেসেঞ্জারে ‘সীমান্ত সৈকত’ নামে আরেকটি ফেসবুক আইডি থেকে পাঠানো একটি ভিডিও দেখতে বলে। ওই নারী ভিডিওতে দেখেন, আড়ংয়ের বনানী শাখার চতুর্থ তলার কর্মচারীদের চেঞ্জরুমে তার পোশাক পরিবর্তন করার সময়ের ধারণ করা ভিডিও পাঠানো হয়েছে। এ সময় সিরাজুল ওই নারীকে আপত্তিকর প্রস্তাব দেয় এবং তার কথামতো কাজ না করলে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়।
ভুক্তভোগী নারী বিষয়টি উল্লেখ করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগে অভিযোগ করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের সদস্যরা অভিযান চালিয়ে শনিবার দুপুরে কাফরুল থানার পূর্ব শেওড়াপাড়ার মনিপুর স্কুলের সামনে থেকে সিরাজুলকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement