২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দুই জেলায় নিহত ৪

-

রাজশাহী ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর মোহনপুর ও গোদাগাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে মোহনপুরের ঘাড়ইল এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এবং বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ীর আমনুরা রোড গোরস্তানসংলগ্ন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। মোহনপুরে নিহতরা হলেন রাজশাহী নগরীর শাহমখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে সিফাত হোসেন (২০) এবং মোহনপুর উপজেলার কেশরহাটের মৃত বরকত আলীর ছেলে খায়ের আলী (৫০)।
এদের মধ্যে সিফাত মোটরসাইকেলের চালক ছিলেন। এ ছাড়া গোদাগাড়ীতে নিহত মাসুদ রানা (৩৫) উপজেলার রামনগর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর বড় ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে মোহনপুর থানা পুলিশ জানায়, সিফাত রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন। পথে পথচারী খায়ের আলীকে ধাক্কা দেন। এতে পথচারী আহত হন। আর সিফাত নিজেও মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন। এ সময় স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি রামেক হাসপাতালের মর্গে রাখা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।
এদিকে গোদাগাড়ী থানা পুলিশ জানায়, বেলা সাড়ে ১১টার দিকে মাসুদ রানা মোটরসাইকেলে আমনুরার দিকে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদের মৃত্যু ঘটে। লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালক ও তার সহযোগী পলাতক রয়েছেন। তাদের আটকের জন্য অভিযান চলছে। এ ছাড়া এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানিয়েছে।
চুয়াডাঙ্গা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গায় পিকআপ ভ্যানের ধাক্কায় রবিউল ইসলাম (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল রোববার শহরতলির বঙ্গজ ফ্যাক্টরির সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, দৌলতদিয়ার বঙ্গজ বিস্কুট ফ্যাক্টরির সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি পিকআপ রবিউলকে ধাক্কা দিয়ে চলে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

 


আরো সংবাদ



premium cement