৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


চুক্তিতে বিপিসির চেয়ারম্যান সামছুর রহমান

-

আরো এক বছরের চুক্তিতে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) চেয়ারম্যান পদে সচিব মো: সামছুর রহমানকে নিয়োগ দিয়েছে সরকার। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় তার অবসরোত্তর ছুটি বাতিলের শর্তে এ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। আগামী ২৫ অক্টোবর সামছুর রহমানের অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিপিসি চেয়ারম্যান হিসেবে কর্মরত সরকারের সচিব সামছুর রহমানকে সরকারি চাকরি আইন, ২০১৮’এর ধারা ৪৯ অনুযায়ী তার অবসরোত্তর ছুটি এবং তৎসংশ্লিষ্ট সুবিধা স্থগিতের শর্তে আগামী ২৬ অক্টোবর অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছর মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে পদায়ন করা হলো। নিয়মানুযায়ী তাকে চুক্তিভিত্তিক নিয়োগ করে বিপিসির চেয়ারম্যান পদে পদায়ন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল