১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে এক হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

-

গাজীপুরে র্যাব অভিযান চালিয়ে দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে র্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলোÑ গাজীপুর মহানগরের মৃত লুৎফর রহমানের ছেলে মো: আসাদুজ্জামান ওরফে বাদল (৪৯) এবং দিনাজপুর জেলার বিরামপুর থানার বিরামপুর ইসলাম পাড়া গ্রামের মো: রুস্তম আলীর মেয়ে মোসা: রুমি আক্তার রানী (২৭)।
র্যাব জানায়, গাজীপুর মহানগরের রাজবাড়ি এলাকায় ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন সংবাদ পায় র্যাব-১-এর সদস্যরা। এর পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র্যাব-১-এর সদস্যরা ওই রোডে প্রধান ডাকঘরের সামনের রাস্তায় অভিযান চালায়। এ সময় ওই ইয়াবা ডিলার বাদল ও রানীকে আটক করে তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা, ৮ হাজার টাকা ও দু’টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
র্যাব কর্মকর্তারা জানান, আটককৃতরা দীর্ঘ দিন ধরে চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা আমদানি করে। পরে অভিনব কৌশলে সেগুলো দেশের বিভিন্ন এলাকা গাজীপুরে এনে বিক্রয় করে আসছিল।


আরো সংবাদ



premium cement