৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


না’গঞ্জ প্রেস ক্লাব সভাপতিকে ‘রাজাকারপুত্র’ বলায় গ্রেফতার ১

-

ফেসবুকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুমকে ‘রাজাকারপুত্র’ বলায় নারায়ণগঞ্জের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিমের ছেলে এম আর রিয়েনকে (২৩) গত মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর পাইকপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। রিয়েনের বিরুদ্ধে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তথ্যপ্রযুক্তি (আইসিটি) আইনে মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার রিয়েনকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলার পর জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো: আসাদুজ্জামান জানান, কাউন্সিলরের ছেলে রিয়েনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে সদর মডেল থানায় একটি মামলাটি দায়ের করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। তিনি বলেন, ডিজিটাল আইনে মামলা দায়েরের পরপরই পুলিশ কাউন্সিলর আব্দুল করিম বাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে আসামি রিয়েনকে গ্রেফতার করা হয়। ওসি জানান, প্রাথমিকভাবে রিয়েন ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কথা স্বীকার করেছে।
গত ১৩ অক্টোবর জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম বক্তব্যে বলেন, ‘আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সুতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু, যাকে ডিস বাবু হিসেবে মানুষ চিনে; সে সভাপতি হয়ে আছে। তার মতো একজন অপরাধী কিভাবে সে স্কুলের সভাপতি হয়?’ তার এমন বক্তব্যে ক্ষুব্ধ হন ডিস বাবুর ছেলে রিয়েন।
গত ১৪ অক্টোবর তার ফেসবুক অ্যাকাউন্টের ‘মাই ডে’ স্টোরিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমকে রাজাকারপুত্র এবং জনতা ব্যাংকের টাকা আত্মসাৎকারী হিসেবে উল্লেখ করে অশালীন মন্তব্য করেন। সেই সাথে মাসুমকে নারায়ণগঞ্জ থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন রিয়েন।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত ২ মাসের নিষেধাজ্ঞা শেষে ফের ইলিশ শিকারে উপকূলের ৪ লাখ জেলে চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু ইসতিসকার নামাজে পুলিশের বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পর্যটন গন্তব্য থেকে যেভাবে সন্ত্রাসের অভয়ারণ্য দেশে ৩৫ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড পিরোজপুরে আ’লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থিতা স্থগিত শ্রমিকের অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে : আ.ন.ম শামসুল ইসলাম ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত, প্যানল মেয়রকে দায়িত্ব অর্পণ

সকল