১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

আয়োজক এবং সাফের সমালোচনায় কোচ ছোটন

-

ম্যাচোত্তর সংবাদ সম্মেলনে কান্না আর থামছিল না অধিনায়ক শামসুন্নাহারের। তার টাইব্রেকার মিসের ফলেই যে হার বাংলাদেশের। পরে তিনি নিজেকে সামলিয়ে বলেন, ‘আমরা ভালো খেলেছি। কপাল খারাপ আমার প্রথম টাইব্রেকার শট ক্রসবারে লাগে। আসলে এটা ফুটবল। মেসিরা মিস করে পেনাল্টি।’ যোগ করেন, আমাদের এই দল আগামী সাফে আরো ভালো করবে। সে সাথে আগামী বছরের এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাই পর্বেও দেশবাসীকে আনন্দে ভাসাবে।
কাল যে ক্রসবারে শামসুন্নাহারের শট প্রতিহত হয় গত বছর ভারতের বিপক্ষে এই বারেই ফাইনালে মনিকা চাকমার শট আঘাত হানে, যা আর সমতা আনতে দেয়নি বাংলাদেশকে। গতকালের এই পুনরাবৃত্তির ফলে আবারো ভারতের কাছে হার বাংলাদেশের। কাল ভুটানের থিম্পুতে অনূর্ধ্ব-১৫ মহিলা সাফের ফাইনালে বাংলাদেশকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে শিরোপা ধরে রাখে ভারত। ৯০ মিনিটের খেলায় কোনো গোল হয়নি।
খেলায় ফুটবলারদের পারফরম্যান্সে সন্তুষ্ট কোচ গোলাম রাব্বানী ছোটন। তবে খেলার সময় লাইট বন্ধ হয়ে যাওয়ায় আয়োজক এবং সাফের সমালোচনা করেন তিনি। তার মতে, ‘ফিফা কোন নিয়মে আছে এক পাশের বাতি না জ্বলা সত্ত্বেও ম্যাচ হয়। রেফারিতো হুমকি দিয়ে বলেন, এই আলোতেই খেলতে হবে।’ যোগ করেন, ভুটানের সাথে আমাদের ম্যাচের সময়ও দুই দফা ফ্লাডলাইটের বাতি নিভে যায়। আমরা বলেছিলাম দিনের আলোতে ফাইনাল ম্যাচ করতে। কিন্তু শোনেনি আয়োজকেরা। কাল ফাইনালে ৫৫ মিনিটের পর ২০-২৫ মিনিট বাতি না থাকায় খেলা বন্ধ ছিল; যা আমাদের খেলায় প্রভাব ফেলেছে। এরপরও বলব বাংলাদেশ ভালো খেলেছে। টাইব্রেকার তো স্্েরফই ভাগ্য।


আরো সংবাদ



premium cement
ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন কেনিয়ায় বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার

সকল