২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
স্ত্রীর সংবাদ সম্মেলন

ফজলুল হক মিলনের মুক্তির দাবি

-

গাজীপুর-৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এ ফজলুল হক মিলনের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন তার স্ত্রী শম্পা হক।
তিনি রোববার বিকেলে কালীগঞ্জের তুমুলিয়া ইউনিয়নের বর্ত্তুল গ্রামে তার নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান। তাকে মুক্তি দিয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণেরও জোর দাবি জানান। সংবাদ সম্মেলনে শম্পা হক বলেন, ফজলুল হক মিলন নিশ্চিত বিজয়ী হবেন। এ কথা জেনে সরকার তাকে পুলিশ দিয়ে হয়রানি ও নির্যাতন করছে। তিনি সব কটি মামলায় জামিনে ছিলেন। গত বৃহস্পতিবার বিকেলে বাড়িতে ফজলুল হক মিলন কর্মিসভা করছিলেন। এতে ৫০০-৬০০ নেতাকর্মী উপস্থিত ছিলেন। হঠাৎ গাজীপুর ডিবি পুলিশ চারদিক থেকে ঘিরে ধরে ফিল্মি কায়দায় তাকে আটক করে। এ সময় পুলিশ আতঙ্ক ছড়ানোর জন্য ফাঁকা গুলিবর্ষণ এবং নেতাকর্মীদের মারধর ও গাড়ি ভাঙচুর চালায়।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহসভাপতি হুমায়ূন কবীর মাস্টার, থানা বিএনপির সহসভাপতি ফজলুল হক নয়ন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ মৃধা, পৌর বিএনপির সভাপতি আরমান মাস্টার, সিরাজুল ইসলাম, মো: জাহাঙ্গীর কবীর, থানা কৃষকদল সভাপতি আফছার আহম্মেদ, জাসাস সভাপতি আলা উদ্দিন, নেছার আহম্মেদ নুহু, ইউপির সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, হারুন অর রশিদ দেওয়ান, ছাত্রদল সম্পাদক শাহরিয়ার মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement