০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নির্বাচনে বৈষম্য ও নিপীড়নের উপযুক্ত জবাব দেবে ছাত্রসমাজ : শিবির

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, সৎ, যোগ্য ও আদর্শিক নেতৃত্ব ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়। আর এসব গুণ অর্জন করতে হলে মেধার লালন ও বিকাশ সাধন করতে হবে। কিন্তু বর্তমান সরকার মেধা বিকাশে সহায়তার বদলে উল্টো ছাত্রসমাজের ওপর যে বৈষম্য ও নির্যাতন চালিয়েছে তা নজিরবিহীন। আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়নের উপযুক্ত জবাব দেবে ছাত্রসমাজ।
গতকাল রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে সাথী ও সদস্যদের মেধা যাচাই পরীার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মহানগরী সভাপতি তোফাজ্জল হোসেন হেলালীর সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগরী অর্থ সম্পাদক মুজিবুর রহমান, কলেজ সম্পাদক সাইফুল ইসলাম, স্কুল সম্পাদক মাহফুজুর রহমান শুভসহ নেতৃবৃন্দ।
শিবির সভাপতি বলেন, আগামীর বাংলাদেশের কারিগর তরুণ ও যুবসমাজ। তাদের মেধাকে সঠিক পরিচর্যায় গড়ে তোলার ওপর নির্ভর করবে জাতির সফলতা ও ব্যর্থতা। কিন্তু প্রচলিত শিাব্যবস্থায় উপযুক্ত পরিচর্যার অভাব ও প্রতিকূল পরিবেশে কাক্সিক্ষত নাগরিক তৈরি করা দুষ্কর। কিন্তু আমরা আশাহত নই।
ওয়েবসাইট বন্ধের নির্দেশনার প্রতিবাদ : বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী ছাত্রশিবির।
ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র হত্যার পর আবারো মানুষের স্বাধীন মত হরণে নেমেছে আওয়ামী লীগ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান ৩ বলের ব্যবধানে শান্ত-লিটনের বিদায় লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি, বৃষ্টি থাকতে পারে ৭ দিন অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারকালে একজন গ্রেফতার মাওলানা মামুনুল হকের সাথে উলামা-মাশায়েখ পরিষদের সাক্ষাৎ

সকল