০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ফজলুল হক মিলনের গাড়িবহরে হামলা ভাঙচুর : আহত ১০

-

গাজীপুরের কালীগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শনকালে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলনের গাড়িবহরে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের হামলা করার অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা গাড়িবহরের পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করেছে। হামলাকারীদের মারধরে বিএনপি, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।
গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলন জানান, গত বুধবার বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নে একটি দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনে যাই। সেখান থেকে বিকেল সাড়ে ৪টায় পাশের মোক্তারপুর ইউনিয়নে আরেকটি দুর্গাপূজার মণ্ডপে যাওয়ার পথে মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ বাজার এলাকায় পৌঁছলে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা দা, ছেনি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বহরের ওপর হামলা করে। এ সময় হামলাকারীরা পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলায় জামালপুর কলেজ শাখা ছাত্রদল নেতা ইয়াছিন, যুবদল নেতা নয়ন, উপজেলা সেচ্ছাসেবক নেতা সুমন, আব্দুল্লাহ ও জাকিরসহ বিএনপি ও ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত হয়েছেন বলে তিনি জানান। তিনি ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।
কালীগঞ্জ থানার ওসি মো: আবু বকর মিয়া জানান, এ ধরনের হামলার ব্যাপারে আমার কিছু জানা নেই।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার

সকল