২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বনানীতে ট্রেনের ছাদ থেকে ছাত্রকে ফেলে দিলো ছিনতাইকারীরা

-

ছিনতাই শেষে চলন্ত ট্রেনের ছাদ থেকে ইসমাইল হোসেন (১৮) নামের এক কলেজছাত্রকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে ছিনতাইকারীরা।
রেললাইনের পাশ থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বনানী চেয়ারম্যানবাড়ি সংলগ্ন রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ সাব ইন্সপেক্টর বাচ্চু মিয়া গত রাত সোয়া ১১টায় নয়া দিগন্তকে জানান, রাত সাড়ে ৮টায় বনানী চেয়ারম্যানবাড়ি এলাকায় ছিনতাইকারীরা ট্রেনের ছাদে এক ছাত্রকে মারধর করে মোবাইল নিয়ে ফেলে দেয়। তার মাথায় সামান্য আঘাত লেগেছে।
এর আগে তেজগাঁও স্টেশন মাস্টার রতন রায় আহত ইসমাইলের প্রসঙ্গে বলেন, ‘বনানী চেয়ারম্যানবাড়ি এলাকার রেললাইনের পাশে আমরা এক যুবককে পড়ে থাকতে দেখি। তাৎণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাই।
হাসপাতালে জ্ঞান ফেরার পর ইসমাইল পুলিশকে জানান, নারায়ণগঞ্জে এক বন্ধুর বাসায় যাওয়ার উদ্দেশ ব্রাহ্মণবাড়িয়া থেকে তিনি ট্রেনের ছাদে উঠে ঢাকার কমলাপুরে আসছিলেন। ট্রেনটি ক্যান্টনমেন্ট এলাকা অতিক্রম করার পরই দু-তিনজন ছিনতাইকারী ব্লেডের ভয় দেখিয়ে তার দু’টি স্মার্টফোন কেড়ে নেয়। একপর্যায়ে তারা চলন্ত ট্রেন থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তার মাথায় আঘাত লাগে। ডাক্তারেরা জানিয়েছেন তিনি আশঙ্কামুক্ত।
গত রাতে ঢাকার জিআরপি রেলওয়ে থানার (কমলাপুর) ওসি ইয়াসিন ফারুক নয়া দিগন্তকে জানান, ট্রেনের ছাদ থেকে কোনো ছাত্রকে ফেলে দেয়ার ঘটনা তার জানা নেই। বিষয়টি তিনি দেখছেন বলে জানান। ইসমাইলের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার পশ্চিম কুট্টারপুর। তার বাবার নাম আসমত আলী। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।


আরো সংবাদ



premium cement