২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে বাণিজ্যিকখাতে ২৮১ জনকে গ্যাসসংযোগ প্রদানের অনুমতি

-

রাজশাহীতে বাণিজ্যিকখাতে ২৮১ জনকে গ্যাসসংযোগ প্রদানের অনুমতি মিলেছে। এর মধ্যে গতকাল বেলা ১১টার দিকে নগরীর খড়খড়িতে আয়োজিত এক অনুষ্ঠানে ১৫ জন ব্যবসায়ীকে বাণিজ্যিকখাতে গ্যাসসংযোগ প্রদানের ফরম বিতরণ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এর আগে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন দেশসেরা গ্রাহক নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড। এ সময় মেয়রকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করে প্রতিষ্ঠানটি। পরে বৃক্ষ রোপণ করেন মেয়র।
এ ছাড়া আবাসিক গৃহে গ্যাসসংযোগ নিতে যে ২১ হাজারজন আবেদন করেছেন তাদের গ্যাস প্রদান কাজ শিগগিরই শুরু হবে বলেও জানিয়েছেন মেয়র লিটন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতায় রাজশাহীতে ব্যাপক উন্নয়ন হবে। আগামী ১০ অক্টোবর দায়িত্ব গ্রহণের পর দ্রুত শিল্পায়ন করা হবে, রাজশাহীতে গার্মেন্ট হবে। আমি নির্বাচনী যে কথাগুলো দিয়েছি, সেগুলো একে একে বাস্তবায়ন হবে।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মান্নান পাটোয়ারী, স্থানীয় পারিলা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম ভুলু প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement