৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শোক সংবাদ

-

শওকত আলী
দৈনিক ইনকিলাবের সাবেক উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) শওকত আলী (৬১) গত ১৭ সেপ্টেম্বর ভারতের বেঙ্গালরুতে নারায়না হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ ছাড়াও তিনি দ্য নিউনেশন, ডেইলি ইনডিপেনডেন্ট ও রেডিও আমার-এর ঊর্র্ধ্বতন কর্মকর্তা ছিলেন। গতকাল বাদ মাগরিব মধ্যবাড্ডা পোস্ট অফিস রোডের মিনার মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে মধ্যবাড্ডা কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি।

খাজা বাহা উদ্দিন বাবু
জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সহসভাপতি খাজা বাহা উদ্দিন বাবু (৮৭) গত মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লøাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা বগুড়া জেলা পরিষদ চত্বরে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আগামীকাল শুক্রবার বাদ জুমা খাজাবাড়ী জামে মসজিদে মরহুমের রূহের মাগফিরাত কামনার্থে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। তার মৃত্যুতে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বগুড়া জেলা জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ইমারুল ইসলাম, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল কাদীর তুহিন প্রমুখ শোক প্রকাশ করেছেন। বগুড়া অফিস।

সাদেকুল ইসলাম
ছাত্রশিবির বেতাগী উপজেলার বায়তুলমাল সম্পাদক সাদেকুল ইসলাম গত মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল