২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি সকাল-বিকেল সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে : হাছান মাহমুদ

-

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সব সময় ব্যারিকেড দিয়ে রাখত। এখন বিএনপি অফিসের সামনে সব সময় ব্যারিকেড থাকে না। বিএনপি নেতারা নয়া পল্টনের কার্যালয়ে বসে সকাল-বিকেল সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন।
গতকাল দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। হাছান মাহমুদ বিএনপি নেতাদের বিভিন্ন বক্তব্যের কড়া সমালোচনা করে বলেন, রিজভী আহমেদ সুবিন্যস্ত অশোভন ভাষায় বক্তব্য রাখেন এবং যেভাবে বিষোদগার করেন তা রাজনৈতিক শালীনতা ও সভ্যতার সীমা অতিক্রম করে। এ সময় তিনি বিএনপি নেতৃবৃন্দকে অশোভন বক্তব্য পরিহার ও রাজনৈতিক শালীনতা-সভ্যতা মেনে চলার অনুরোধ জানান।
কোটা সংস্কার আন্দোলন প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, আমরা প্রথম থেকেই বলে আসছিলাম আন্দোলনের সাথে রাজনৈতিক উদ্দেশ্য আছে। এতদিন বিএনপি পেছন থেকে সমর্থন দিলেও এবার বিএনপি প্রকাশ্যে সমর্থন দিয়ে আমাদের বক্তব্য যে সঠিক ছিল তা প্রমাণ করেছে। এটা কোটাবিরোধী আন্দোলন নয়। প্রকৃতপক্ষে সরকারবিরোধী, রাষ্ট্রবিরোধী আন্দোলন। তা প্রমাণ হয়েছে।


আরো সংবাদ



premium cement