২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
হিন্দু যুব পরিষদের মানববন্ধন

মঠ মন্দির শ্মশান বেদখলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিন

-

সারা দেশে মঠ মন্দির শ্মশান বেদখলসহ আইনজীবী রবীন্দ্র ঘোষের বাড়িতে হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন হিন্দু যুব পরিষদের নেতৃবৃন্দ।
জাতীয় প্রেস কাবের সামনে গতকাল এক মানববন্ধন কর্মসূচিতে তারা এ আহ্বান জানান। তারা অভিযোগ করেন, মিথ্যা গুজব ছড়িয়ে দেশের বিভিন্ন স্থানে মন্দির-প্রতিমা ভাঙচুর, জোরপূর্বক জমি দখল-বাড়িঘরে অগ্নিসংযোগ, লুটপাট, শ্লীলতাহানি ও হিন্দুদের নির্যাতন করা হচ্ছে। তারা বলেন, দেশ থেকে হিন্দুজনগোষ্ঠী উৎখাত করে দেশকে হিন্দুশূন্য করার কূটকৌশল হিসেবে মনে করেছে কেউ কেউ। এসব জঘন্য কর্মকাণ্ডের সাথে প্রকাশ্যে জড়িত ব্যক্তিদের পরিচয় পাওয়ার পরও তাদের সঠিক বিচারের আওতায় না আনার কারণে হিন্দু নির্যাতন ক্রমেই বাড়ছে, যা সত্যিকার অর্থেই দেশের স্বাধীনতার পরিপন্থী। এর ফলে দেশে অনিয়ম, বিশৃঙ্খলা, দেশবিরোধী কুচক্রী মহল ও দস্যু শ্রেণী তৈরিতে সহায়ক হচ্ছে। তারা সরকার ও প্রশাসনকে দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি সজাগ দৃষ্টি রাখার অনুরোধসহ দৃষ্টান্তমূলক শাস্তি বিধানে প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন হিন্দু পরিষদের প্রধান সমন্বয়ক সুবীর সাহা, সাধারণ সম্পাদক সাজন কুমার মিশ্র, সিনিয়র সহসভাপতি প্রীতিভূষণ ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক অষ্টম রায়, লিটন মিত্র, সঞ্জয় দেবনাথ, সুমন দে, মুখপাত্র সুমন কুমার রায়, সাংগঠনিক সম্পাদক রবিন লাল, বাংলাদেশ হিন্দু যুব পরিষদের নির্বাহী সভাপতি গোপাল কর্মকার, সাংগঠনিক সম্পাদক মনীষ বালাসহ অঙ্গ-সংগঠনের সর্বশ্রেণীর নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।


আরো সংবাদ



premium cement