২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত

৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত - ছবি : সংগৃহীত

ইসরাইল থেকে ছোঁড়া ৩০টির বেশি ক্রুজ ক্ষেপণাস্ত্র ও গাইডেড বোমা ভূপাতিত করেছে সিরিয়ার সামরিক বাহিনী। গতরাতে ইসরাইল ওই হামলা চালায়। হামলায় সিরিয়ার চার সেনা নিহত ও ছয়জন আহত হয়েছেন।

হামলার কথা নিশ্চিত করেছে রাশিয়ার জাতীয় প্রতিরক্ষা নিয়ন্ত্রণ কেন্দ্র। সিরিয়ার রাজধানী দামেস্কের দক্ষিণ-পূর্বে অবস্থিত একটি বিমানবন্দরকে লক্ষ্য করে ইহুদিবাদী ইসরাইল এ হামলা চালায়। এর আগে ইসরাইল এক বিবৃতিতে দাবি করেছে, সিরিয়া থেকে ইরানি সেনারা অধিকৃত গোলান মালভূমি লক্ষ্য করে একটি রকেট ছোঁড়ে। এর জবাবে সিরিয়ায় ইরানি সেনা ও হিজবুল্লাহর অবস্থান লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়।

বলা হচ্ছে, ইসরাইল এক ঘণ্টা ধরে রাজধানী দামেস্কের ওপর বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা চালায়। এ নিয়ে টানা দুই দিন ইহুদিবাদী সেনারা সিরিয়ার ওপর হামলা চালালো। রোববার বিকেলের দিকে ইসরাইল সিরিয়ার ওপর যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালায় তার সবগুলোকে ভূপাতিত করে সিরিয়ার সেনারা। ফলে এক রকম মুখ রক্ষার জন্য ইসরাইল সোমবার রাতের বেলায় সিরিয়ার ওপর নতুন করে হামলা চালায়।
সূত্র : পার্স টুডে


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল