২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জনগণকে জিম্মি করে ধর্মঘট হতে পারে না : নাসিম

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভায় বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম : নয়া দিগন্ত -

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের জনগণকে যারা জিম্মি করছে, শক্ত হাতে তাদের মোকাবেলা করা হবে। ক্যাসিনোকাণ্ডের সাথে জড়িতদের যেমন কোনো ছাড় দেয়া হয়নি, তেমনি এদেরকেও ছাড় দেয়া হবে না। গতকাল জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান।
পরিবহন শ্রমিক নেতা ও মালিকদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, কোনো ঘাতক চালক নিজের ইচ্ছামতো কাউকে হত্যা করবে, এটা দেশের জনগণ মেনে নেবে না। তারা এখন সুযোগ বুঝে ধর্মঘট করছে। যারা দেশ ও দেশের মানুষকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে, তাদের কোনো ছাড় দেয়া হবে না।
মোহাম্মদ নাসিম বলেন, সড়ক পরিবহন আইন হওয়ার আগে শ্রমিক ও মালিকের স্বার্থরক্ষার জন্য অনেক আলোচনা হয়েছে। এরপর এক বছর পর্যালোচনায় রেখে আইনটি পাস করা হয়েছে। এখন জনগণকে জিম্মি করে ধর্মঘট করা হবেÑ এটা তো হতে পারে না। তিনি বলেন, পরিবহন সেক্টরে প্রতিদিন কোটি কোটি টাকা চাঁদাবাজি করা হয়। বিভিন্ন দলের নেতাকর্মীরা একসাথে এই চাঁদাবাজি করে। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও এর সাথে জড়িত। পরিবহন সেক্টরের চাঁদাবাজি বন্ধ করতে পারলেই সব সমস্যার সমাধান হবে।

 


আরো সংবাদ



premium cement