২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে আ’লীগ কার্যালয়ে জুয়ার আসর গ্রেফতার ৭

-

রাজশাহীতে আওয়ামী লীগের একটি কার্যালয়ে বেশ কিছুদিন ধরে নিয়ম করেই জুয়ার আসর বসছিল। স্থানীয় লোকজনও পুলিশকে বিষয়টি অবহিত করেছিলেন। কিন্তু তাতেও কোনো কাজ হয়নি। অবশেষে এলাকাবাসী ফোনে বিষয়টি রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। কর্মকর্তাদের নির্দেশ পেয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে শনিবার রাতে অভিযান চালান। এ সময় জুয়া খেলার উপকরণসহ সাত জুয়াড়িকে আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলেনÑ মতিউর রহমান (৫৩), হারান চন্দ্র দাস (৪২), হাসান আলী (৩৫), জামাল উদ্দিন (৪৮), ইউসুফ আলী (৫০), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)। অভিযানকালে পালিয়ে গেছে আরো তিনজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীর নেতৃত্বে আওয়ামী লীগের কার্যালয়ে জুয়া খেলা চলছিল। এর আগে এ নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে ক্ষোভ থাকলেও বন্ধ হয়নি জুয়া খেলা। অবশেষে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে শনিবার রাত সাড়ে ৮টার দিকে জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়া খেলার সামগ্রীসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তবে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী পালিয়ে যেতে সক্ষম হন। এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানার এসআই মোকবুল হোসেন বাদি হয়ে ঘটনার রাতেই আটজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এই মামলায় আসামিদের আদালতের নির্দেশে রাজশাহী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement