২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ছুরিকাঘাত ও পিটিয়ে দুইজনকে হত্যা মহিলাসহ তিনজনের লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জ গত ২৪ ঘায় পৃথক স্থান থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে দু’টি। আর লাশ উদ্ধার করা হয়েছে নারীসহ আরো তিনজনের।
নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৫০০ টাকা নিয়ে বিরোধের জেরে মিজান সিকদার মিশর (২৮) নামে যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। গত সোমবার রাত দেড়টায় উপজেলার নোয়াবদা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই হত্যাকাণ্ড ঘটে। গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মিজান সিকদার মিশুর উপজেলা কাইটাখালী এলাকার টুক্কি সিকদারের ছেলে।
নিহতের বড় ভাই সানি সিকদার জানান, পরিচিত হওয়ায় মিঠু নামে এক যুবককে ৫০০ টাকা ধার দেয় মিজান। কিন্তু টাকা নেয়ার পর থেকে আর ফেরত দিচ্ছিল না। গত সোমবার রাত ১টায় মায়ের জন্য মশার কয়েল আনতে ঘর থেকে বের হয়। কয়েল কিনে ফেরার সময় মিঠুর সাথে দেখা হলে পাওনা টাকা দাবি করে মিজান। কিন্তু টাকা পরিশোধে অস্বীকার করে মিঠু। পরে আমার ভাই রাগারাগি করলে মিঠুর সাথে থাকা মুন্নাসহ আরো কয়েকজন মিজানকে মারধর করে নোয়ার্দা স্কুল মাঠে নিয়ে যায়। সেখানে ছুরিকাঘাতে হত্যা করে তাকে। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে মিঠুও তার সহযোগীরা পালিয়ে যায়।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মিঠু ও তার সহযোগী মুন্না, শ্যামল, সাকিব, জিসানকে গ্রেফতার করা হয়েছে।
এ দিকে গতকাল মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ উদ্ধার করছে পুলিশ। সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মতিন সড়ক এলাকার বসুন্ধরা কয়েল কারখানার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানায়, লাশটি দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত ওই যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। লাশের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলের নখ উপড়ানো রয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে আড়াইহাজারে জমি বেচাকেনা নিয়ে বিরোধের জের ধরে সুরুজ মিয়া (৪০) নামে এক জমি ব্যবসায়ীকে পিটিয়ে করে হত্যা করা হয়েছে।
সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী সিডি মার্কেটের সামনে ওই ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত সুরুজ মিয়া উপজেলার বগাদি এলাকার মৃত অহেদ আলীর ছেলে।
আড়াইহাজার থানা পুলিশ জানায়, উপজেলার ফতেপুর বগাদী এলাকার গুলজার হোসেনের একটি জমি বিক্রি কেন্দ্র করে ভোর সাড়ে ৬টায় সুরুজ মিয়ার সাথে একই এলাকার ফলান মিয়ার তিন ছেলে আবুল মিয়া, মোক্তার মিয়া ও রেজাউল মিয়ার সাথে বাগি¦তণ্ডা হয়। পরে তিন ভাই এক হয়ে সুরুজকে মারধর শুরু করে। এতে সুরুজ অজ্ঞান হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
বন্দর উপজেলায় বারেক মিয়া (৪৯) নামে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার শান্তিনগর এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত বারেক মিয়া শান্তিনগর বালুরমাঠ এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন।
গতকাল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার লাল খা এলাকার একটি কচুক্ষেত থেকে শেফালী বেগম (৪২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত শেফালী বেগম দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার মৃত আব্দুল হামিদের স্ত্রী। তিনি লালখা এলাকায় বসবাস করতেন।
পুলিশ জানায়, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement