২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিজয়নগরে বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৫ অন্যান্য স্থানে ২ বৃদ্ধসহ নিহত ৪

-

ব্রাহ্মহ্মণবাড়িয়ার বিজয়নগরে গতকাল বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস দুর্ঘটনার পাঁচজন নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। এ ছাড়া যশোরের মনিরামপুর, মেহেরপুরের গাংনী, বাগেরহাটের ফকিরহাট এবং চট্টগ্রামের ডবল মুড়িং এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বৃদ্ধসহ চারজন নিহত হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এতে বরসহ আহত হয়েছেন তিনজন। গতকাল মঙ্গলবার বিকেল আড়াইটায় ঢাকা-সিলেট মহাসড়কের বীরপাশা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামান (৩২), একই এলাকার রিজন সালেহিন (২৮) ও পরশ (২৫), অপু আহমেদ (২৫) ও তার স্ত্রী (২২)।
এতে বর আশরাফুল ইসলামসহ (২৫) তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে হবিগঞ্জ জেলার মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
আহত মুনতাসির জানান, ঢাকার দক্ষিণ গোড়ান থেকে বর নিয়ে সিলেট উপশহর যাওয়ার পথে বিকেল আড়াইটায় বীরপাশা নামক স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার নাদিরুজ্জামান জানান, হাসপাতালে আসার আগেই রাস্তায় চারজন এবং হাসপাতালে একজন মারা গেছেন। আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।
গাংনীতে ট্রাক্টর উল্টে চালক নিহত
মেহেরপুর সংবাদদাতা
মেহেরপুর গাংনী উপজেলার কসবা গ্রামে ট্রাক্টর উল্টে চালক সজীব হোসেন (২৬) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সজীব ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান সকালে ট্রাক্টর নিয়ে গ্রামের হাড়দা বিলে বালু আনতে যায় সজীব। সেখানে মাঠের মধ্যে হঠাৎ ট্রাকটরটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালক সজীব গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা জানান, ফকিরহাটের কাটাখালী বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে শেখ আসরাফ আলী (৮২) নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে খুলনাগামী যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর গ্রামের শেখ আফসার উদ্দিনের ছেলে। ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকার দেওয়ানহাট মোড়ে গাড়িচাপায় এক বৃদ্ধ (৭০) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির একজন উপপরিদর্শক বলেন, দেওয়ানহাট এলাকায় সড়কে দুর্ঘটনার শিকার ওই বৃদ্ধাকে ভোর পৌনে ৬টায় হাসপাতালে নিয়ে আসেন এক পথচারী। হাসপাতালের চিকিৎসক এ সময় তাকে মৃত ঘোষণা করেন।
মনিরামপুরে (যশোর) সংবাদদাতা জানান, যশোরের-মনিরামপুর সড়কের মনিরামপুর উপজেলা পরিষদের সামনে গতকাল দুপুরে বাসের ধাক্কায় প্রমদ হালদার (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত প্রমদ হালদারের বাড়ি উপজেলার আসাননগর গ্রামে। গতকাল দুপুরে টেম্পোতে করে প্রমদ মাছ বিক্রির জন্য মনিরামপুর বাজারে আসছিলেন। উপজেলা পরিষদের সামনে পৌঁছলে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস তাদের টেম্পোটিকে ধাক্কা দিলে সেটি ছিটকে রাস্তার খাদে পড়ে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement