০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় লেগুনা চালককে পিটিয়ে হত্যা

-

আশুলিয়ায় গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে আসলাম পাঠান (৪৫) নামের এক লেগুনা চালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মেসার্স জুয়েল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে গ্যারেজ মালিক পলাতক। মঙ্গলবার সকাল ৯টায় আশুলিয়ার নবীনগর নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকার রশিদ পাঠানের ছেলে। তিনি আশুলিয়ার নিরিবিলি এলাকায় ভাড়া বাসায় থেকে লেগুনা চালাতেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার নিরিবিলি এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে লেগুনা চালক আসলাম প্রতিদিন তার লেগুনা (ঢাকা মেট্রো ছ-১১-১০১৯) পার্ক করে রেখে বাড়িতে চলে যান। তবে গত শনিবার রাতে নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় মেসার্স জুয়েল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নামের একটি রডের দোকানের সামনে গাড়ি পার্ক করে রেখে দেন। এতে করে পরের দিন সকালে স্টিল দোকানের মালামাল বের করতে সমস্যায় পড়ে।
এ দিকে দুই লেগুনা চালকের খোঁজ করে তাদের না পেয়ে মঙ্গলবার সকালে লেগুনা চালক আসলামকে ডেকে নিয়ে আসা হয়। পরে এ নিয়ে বাগি¦তণ্ডার একপর্যায়ে স্টিল দোকানদার জাকির হোসেন তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। দোকানের কর্মচারীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছোট ভাই সোহেল বলেন, তার ভাই প্রতিদিন রাতে মহাসড়কের পাশে গাড়ি পার্ক করে বাড়িতে চলে যান। তবে ওই দিন জায়গার সঙ্কট থাকায় স্টিল দোকানের সামনে গাড়ি রাখলেও ভোরের দিকে সেখান থেকে গাড়ি সরিয়ে নিয়ে চলে গেছেন। এই তুচ্ছ ঘটনায় তার ভাইকে ডেকে এনে পিটিয়ে হত্যা করে দোকানদার জাকির ও তার সহযোগীরা। তিনি তার ভাই হত্যাকারীদের বিচার দাবি করেন।
আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

সকল