২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কালিগঞ্জে গুলি করে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই

পিস্তলের এক রাউ- গুলি ও দু’টি গুলির খোসা উদ্ধার
-

সাতক্ষীরার কালিগঞ্জে ফাঁকা গুলি করে বিকাশ কর্মকর্তাদের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি ও দু’টি গুলির খোসা জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার মৌতলা ইউনিয়নের কাটাখালি নামক স্থানে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, মাঠ কর্মকর্তা তামিম এবং কাস্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইষ্ট ব্যাংক থেকে বিকাশের জন্য ২৬ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলে শ্যামনগরে যাচ্ছিলেন।

বিকেল ৫টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কাটাখালি পৌঁছলে বিপরীত দিক থেকে তিন দুর্বৃত্ত একটি মোটরসাইকেলে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় দুই রাউন্ড ফাঁকা গুলি করে টাকাভর্তি ব্যাগ ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে তারা।

ওই ব্যাগে ২৬ লাখ টাকা ছিল বলে জানিয়েছেন বিকাশ কর্মকর্তারা।

খবর পেয়ে অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনাস্থলে গিয়ে পিস্তলের এক রাউন্ড তাজা গুলি ও দু’টি গুলির খোসা উদ্ধার করেন।

ওসি দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার এবং জিজ্ঞাসাবাদের জন্য বিকাশের তিন কর্মকর্তাকে থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় গণহত্যায় জার্মানির সহায়তা, রায় ৩০ এপ্রিল কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং

সকল