০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মহেশপুরে দাখিল পরীক্ষায় অনিয়ম : হল সুপারসহ আটক ৩

মহেশপুরে দাখিল পরীক্ষায় অনিয়ম : হল সুপারসহ আটক ৩ - ফাইল ছবি

মহেশপুরের জলিলপুর আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে দাখিল পর্যায়ে গণিত পরীক্ষায় নকলে সহায়তা করায় হল সুপারসহ তিনজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার গণিত পরীক্ষা চলাকালে হল সুপার মাওলানা দেলোয়ার হোসেন একটি কক্ষে নিয়মবহির্ভূত ভাবে একই সেটের প্রশ্নপত্র বিতরণ করেন।

এ ছাড়া সোহাগ রানা নামক এক পরীক্ষার্থীকে নকল করার কাজে সহযোগিতার অভিযোগে কর্তব্যরত ম্যাজিষ্ট্রেট হল সুপার মাওলানা দেলোয়ার হোসেন ও পরীক্ষার্থী সোহাগকে হল থেকে বহিস্কার করে এবং আটক করে পুলিশে সোপর্দ্দ করেন। এ সময় হলের ভিতর থেকে বহিরাগত রুশিয়া আক্তার নামক এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকেও আটক করা হয়।

পরে সন্ধা ৭টায় সহকারী কমিশনার (ভূমি) রোজিনা আক্তার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৯৮০এর ৯ধারা মোতাবেক সোহাগ রানা ও হল সুপার দেলোয়ার হোসেনকে ২বছর করে ও রুশিয়া আক্তারকে ৩দিনের কারাদণ্ড দেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের

সকল