১৯ জুলাই ২০১৯

যশোর পলিটেকনিকে হামলায় ছাত্রলীগ সভাপতিসহ আহত ১২

-

যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষে ছাত্রলীগের সভাপতিসহ ১২ জন আহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তাদের মধ্যে তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি শাহেদ আলী পলাশ সংবাদিকদের জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ক্যাম্পাসের ভেতরে শহীদ মিনারের উপরে বসে বহিরাগত কালা আরিফ ৫/৭ জনকে নিয়ে বসে সিগারেট ও নেশা করছিল। এ সময় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ তাদের বাইরে যেতে বলেন এবং ক্লাস চলাকালে ক্যাম্পাসে আসতে নিষেধ করেন। তখন কালা আরিফ, সাইমন, বক্কর, জুয়েল, রাহুল ও টিপুসহ কয়েকজন তার ওপর চড়াও হয়। এরপর ছাত্ররা ধাওয়া করে কালা আরিফ ও তার সহযোগীদের ক্যাম্পাস থেকে বের করে দেয়।

তিনি জানান, ঘণ্টা দুয়েক পর কালা আরিফের নেতৃত্বে ২০-৩০ জন ক্যাম্পাসে ধারাল অস্ত্রশস্ত্র নিয়ে ক্যাম্পাসে ঢুকে ছাত্রদের ওপর হামলা চালায়। হামলায় সংগঠনের সভাপতি শাহেদ আলী পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ, ছাত্র মঞ্জুরুল ইসলাম মুগ্ধ, মাহাবুবুর রহমান জনি, মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ, সাহেব আলীসহ ১২ জন কমবেশি আহত হন। তাদের হাসপাতালে আনা হলে মাহবুবুর রহমান জনি, আব্দুল্লাহ ও সাহেব আলীকে ভর্তি এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হাসপাতালে সার্জারি ডাক্তার বজলুর রশিদ বলেন, আহতদের মধ্যে আব্দুলাহ ও সাহেব আলীর হাতের শিরা সামান্য কেটে গেছে। অপারেশন করতে হবে। অন্যদের আঘাত গুরুতর নয়।

যশোর উপশহর ক্যাম্পের ইনচার্জ ফারুক হোসেন জানান, পুলিশ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে।


আরো সংবাদ

খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ আফগানিস্তান যেতে আপত্তি

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi