০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নড়াইলে মাদক কারবারিসহ আটক ৩৬

-

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে আট মাদক কারবারিসহ ৩৬ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার (২১ জুলাই) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে সদর উপজেলায় ১০, লোহাগড়ায় ১৫, কালিয়া ৬ ও নড়াগাতিতে ৫ জন রয়েছে। এ সময় আট মাদক কারবারির কাছ থেকে ৩৩ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, মাদকবিরোধী অভিযান একটি চলমান প্রক্রিয়া। মাদকের করাল থাবা জাতিকে গ্রাস করতে যাচ্ছিল। এটি বন্ধ করার জন্য পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। মাদককে আমরা অবশ্যই নিয়ন্ত্রণ করব, নির্মূল করব। এ ব্যাপারে সবার সহযোগিতা প্রয়োজন।


আরো সংবাদ



premium cement
গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ ১০ মে’র ডেডলাইনের আগেই সেনা প্রত্যাহার নিয়ে পর্যালোচনা ভারত-মালদ্বীপের রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২ সখীপুরে বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ, দুর্ভোগে শিক্ষার্থীরা মেসির ৫ এ্যাসিস্ট ও ১ গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয়

সকল