২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মেসিকে রোনালদোর ওপেন চ্যালেঞ্জ

-

চলতি মৌসুমেই স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে এই মৌসুমেই জুভেন্টাসে যোগ দিয়েছেন সিআর সেভেন। রোনালদো চলে যাওয়ায় লা লিগার জৌলুস কমেছে বলেও মনে করছেন অনেকেই। মেসি-রোনালদো দ্বৈরথও এখন অতীত। তবে এবার লিওনেল মেসিকে চ্যালেঞ্জ জানালেন রোনালদো। স্পেন ছেড়ে ইতালির সিরি-য়া'তে খেলতে আসার চ্যালেঞ্জ জানালেন।

পর্তুগিজ সুপারস্টার এক সাক্ষাৎকারে জানিয়েছেন, "আমি চাই ও (মেসি) একদিন ইতালিতে আসুক। আমার মতো এখানে খেলার চ্যালেঞ্জটা ও নেবে বলেই আমার মনে হয়। আর যদি ও ওখানেই খুশি থাকে তাহলে আমি ওর ইচ্ছেকেই সম্মান জানাই।"

রোনালদো বলেন, "আমি ইংল্যান্ড, স্পেন, ইতালি এবং পর্তুগালে খেলেছি। মেসি এখনও স্পেনেই খেলছে। আমার মনে হয় ওর আমাকে বেশি দরকার। আমার কাছে, জীবন হলো চ্যালেঞ্জের। আমি এটাই পছন্দ করি। আমি ভক্তদের খুশি করতে ভালোবাসি। তবে মেসি খুব ভালো ফুটবলার এবং ভালো মানুষ। আমার নতুন জীবনে আমি বেশ সুখেই আছি। আমি তুরিনে এসেছি চ্যালেঞ্জ নিতেই।"

রোনালদোকে জিজ্ঞাসা করা হয়েছিল, এখানে মেসিকে মিস করেন? উত্তরে সিআর সেভেন বলেন, " ...আমি হয়তো ওকে মিস করি না। তবে ও হয়তো আমাকে মিস করে।"


আরো সংবাদ



premium cement