০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নতুন করে শিরোনামে ম্যারাডোনা

-

দিয়েগো ম্যারাডোনা মানেই খবরের শিরোনাম। সেটা হতে পারে ভালো, নয়তো মন্দ। এবার তিনি শিরোনামে, কথা হারিয়ে ফেলে। হ্যাঁ, বেশ কয়েকটি ভিডিওতে দেখা যাচ্ছে, সাক্ষাৎকার দেয়ার সময়ে কথা হারিয়ে ফেলছেন ম্যারাডোনা। কী বলছেন, তাও পরিষ্কার নয়।

তার কথাবার্তার এমন ধরনধারণ দেখেই প্রশ্ন উঠছে। তবে কি ম্যারাডোনার ওপরে নেশার প্রভাব রয়েছে? যে কারণে তিনি কথা খুঁজে পাচ্ছেন না।

সম্প্রতি আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেডস্পিন’-এ খবর প্রকাশিত হয়েছে, তীব্র হাঁটুর যন্ত্রণায় কাবু ম্যারাডোনা। তিনি ভাল করে হাঁটতে পারেন না। হাঁটুর সমস্যার জন্য তাকে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাকে কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাবেই কি ম্যারাডোনার অবস্থা এখন এরকম?

এর জবাব অবশ্য পাওয়া যায়নি। ম্যারাডোনা নিজেও কোনো মন্তব্য করেননি।

মেক্সিকোর দ্বিতীয় ডিভিশনের একটি ক্লাবের কোচের দায়িত্ব পালন করছেন ম্যারাডোনা। তার কোচিংয়ে ক্লাবটি এখন ঘুরে দাঁড়াতে শুরু করে দিয়েছে। ক্লাবের ম্যাচের শেষে ম্যারাডোনাকে প্রশ্ন করা হয়েছিল মেক্সিকোর ফুটবলের মান নিয়ে। কিন্তু সাবেক আর্জেন্টাইন অধিনায়ক উত্তর দেয়ার পরিবর্তে অদ্ভুত সব ভাষা ব্যবহার করতে শুরু করেন। সেই সব শব্দের কোনো অর্থই নেই। পুরোদস্তুর একটা বাক্য বলার পর্যন্ত ক্ষমতা ছিল না তার। এর কারণ এখনো অজানা। সংবাদ মাধ্যমগুলো তা খুঁজে বের করার চেষ্টা করছে।


আরো সংবাদ



premium cement
মেসির ৫ এ্যাসিস্ট ও ১ গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয় ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি

সকল