০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং

-

ভারতের আসামের ১০ বদু শা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের সাইফ স্পোটিং ক্লাব। ফাইনালে তারা ২-০ গোলে পরাজিত করে ভারতের জামশেদপুর এফ সিকে।

সাইফের রাশিয়ার রিক্রুট ড্যানিশ ২১ মিনিটে এবং দক্ষিণ কোরিয়ান সিউন গিল পার্ক ৮৫ মিনিটে করেন গোল দু’টি। পার্কের গোলটি হয়েছে পেনাল্টি থেকে। দেশের বাইরে এটি সাইফের প্রথম ট্রফি জয়। অক্টোবরে যদি ফেডারেশন কাপ শুরু হয় তাহলে এর ভালো প্রস্তুতি হলো দেশের ফুটবলে আলোচিত এই ক্লাবটির।

অন্যদিকে আসামের মাটিতে তৃতীয় বাংলাদেশ ক্লাব হিসেবে তাদের সাফল্য। এর আগে ব্রাদার্স ইউনিয়ন এবং ঢাকা আবাহনী চ্যাম্পিয়ন হয়েছিল আসামের বরদুলই ট্রফিতে।


আরো সংবাদ



premium cement
লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস

সকল