০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রোনালদো না থাকায়...

-

সর্বশেষ দশ বছরের পরিসংখ্যানে স্প্যানিশ ফুটবল লিগে রিয়াল মাদ্রিদের ম্যাচে সবচেয়ে কম দর্শক দেখলো সান্তিয়াগো বার্নাব্যু।
এবারের লা-লিগায় গত রোববার রাতে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামে রিয়াল। গেটাফের বিপক্ষে ২-০ গোলে জয় পায় রিয়াল। ঐ ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিল ৪৮ হাজার ৪৬৬ জন। কিন্তু এই স্টেডিয়ামেই ধারণক্ষমতা ৮১ হাজারের বেশি।
গেল দশ বছরে এই স্টেডিয়ামে রিয়ালের প্রত্যক খেলাতেই দর্শকে ঠাসা ছিলো গ্যালারি। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদো না থাকায় এবারের মৌসুমে রিয়ালের প্রথম ম্যাচে গেল দশ বছরের পরিসংখ্যানে সবচেয়ে কম দর্শকের উপস্থিতি ঘটে বার্নাব্যুতে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল