০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ধেয়ে আসছে অ্যামপিল, সরিয়ে নেয়া হয়েছে ১ লাখ ৯৩ হাজার মানুষ

-

চলতি বছরের ১০ম টাইফুন অ্যামপিলের আঘাত থেকে রক্ষায় চীনের সাংহাই পৌর কতৃপক্ষ এক লাখ ৯২ হাজার ৭২৭ জন বাসিন্দাকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে।

নগর আবহাওয়াবিদ জানায়, আজ রোববার ভোর ৫টায় এই মৌসুমি ঝড় প্রায় ১৭০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। এটি ঘণ্টায় ২৫ কিলোমিটার বেগে এগিয়ে আসছে। ঝড়টি দুপুর নাগাদ সাংহাই ও আশপাশের এলাকায় আঘাত হানতে পারে।

বন্যা নিয়ন্ত্রণ কেন্দ্র থেকে জানানো হয়, রোববার সকাল পর্যন্ত সাংহাই ও পার্শ্ববর্তী উপকূলীয় এলাকা থেকে মোট এক লাখ ৯২ হাজার ৭২৭ জনকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল