২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আবার মিউজিক ভিডিওতে রিজভী

-

সর্বশেষ তিন বছর আগে কলকাতার নচিকেতা ও বাংলাদেশের আমিরুল মোমেনীন মানিকের ডুয়েট ‘আয় ভোর’ গানের ভিডিওতে কাজ করেছিলেন অভিনেতা ও গীতিকার রেজাউর রহমান রিজভী। সম্প্রতি তিনি ‘খবরের ফেরিওয়ালা’ শিরোনামের নতুন একটি গানের ভিডিওতে কাজ করেছেন। ভিডিওতে রিজভী একজন পত্রিকার রিপোর্টারের ভূমিকায় অভিনয় করেছেন।
এ প্রসঙ্গে রিজভী বলেন, গণমাধ্যমকর্মীদের সুখ-দুঃখের কথামালা নিয়ে নির্মিত হয়েছে ভিডিওটি। আমি নিজেও বর্তমানে দৈনিক মানবকণ্ঠে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। আর চমকের বিষয় হলো এই গান ও ভিডিও সংশ্লিষ্ট সবাই গণমাধ্যমকর্মী।
রিজভী জানান, ‘খবরের ফেরিওয়ালা’ গানটির কথা লিখেছেন দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার সায়ীদ আবদুল মালিক। চেঞ্জ টিভির প্রধান বার্তা সম্পাদক আমিরুল মোমেনীন মানিকের সুরে গানটিতে মানিক ছাড়াও কণ্ঠ দিয়েছেন সকালের খবরের রেজা করিম, সমকালের সাজিদা ইসলাম পারুল, বাংলাভিশনের শারমিন রিনভি ও এসএ টিভির উম্মে সাবেরীনা। আর গানের ভিডিও নির্মাণ ও সার্বিক পরিকল্পনায় আছেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান।
ইতোমধ্যে ‘খবরের ফেরিওয়ালা’ গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট

সকল