২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরে ১০৯৭ জন নিয়োগ

-

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদফতরাধীন নিচে বর্ণিত জেলার সিভিল সার্জনের দফতর ও অধীনস্থ দফতরসমূহে,পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয়, খুলনা বিভাগ, খুলনা; এবং তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহ, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল , রাজবাড়ী; ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুড়িগ্রাম; ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী; ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া; ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম-এর স্থায়ী রাজস্ব/অস্থায়ী রাজস্ব খাতের বিভিন্ন শূন্য পদে নিয়োগের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও
সময় : ৭ জানুয়ারি ২০১৯, বিকেল ৪টা পর্যন্ত। লিখেছেন মাহমুদ কবীর
পদের নাম : হেলথ এডুকেটর।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : বিজ্ঞান বা জীববিজ্ঞান অনুষদভুক্ত যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি বা স্বাস্থ্যশিক্ষায় এমপিএইচ ডিগ্রি।
বেতন স্কেল : ১২৫০০-৩০২৩০/-
পদের নাম : সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ৬টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি/ সমমানের পাসসহ কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে সর্বনি¤œ বাংলায় প্রতি মিনিটে ২৫ এবং ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দ গতি থাকতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : পরিসংখ্যানবিদ।
পদের সংখ্যা : ৩৮টি।
আবেদনের যোগ্যতা : পরিসংখ্যান, গণিত, অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : কীটতত্ত্বীয় টেকনিশিয়ান।
পদের সংখ্যা : ৪টি।
আবেদনের যোগ্যতা : জীববিজ্ঞানসহ বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল : ৯৭০০-২৩৪৯০/-
পদের নাম : স্বাস্থ্য সহকারী।
পদের সংখ্যা : ৯৩৬টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা : ৩১টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি/সমমান পরীক্ষায় পাসসহ কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে বাংলায় প্রতি মিনিটে সর্বনি¤œ ২০ ও ইংরেজিতে প্রতি মিনিটে ২০ শব্দ গতি থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : স্টোর কিপার।
পদের সংখ্যা : ৫০টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। জামানত দিতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ওয়ার্ড মাস্টার।
পদের সংখ্যা : ১১টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ডার্করুম সহকারী।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ল্যাবরেটরি এটেনডেন্ট।
পদের সংখ্যা : ১৭টি।
আবেদনের যোগ্যতা : এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৮৫০০-২০৫৭০/-
অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : আগ্রহী প্রার্থীরা যঃঃঢ়://ফমযংঢ়.ঃবষবঃধষশ. পড়স.নফ-এ ওয়েবসাইটে আবেদনপত্র পাঠাতে পারবেন।
আবেদন করার ঠিকানা : প্রার্থীরা নিজ নিজ জেলার সিভিল সার্জন বরাবর আবেদন করবেন। পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয়, খুলনা বিভাগ, খুলনা এবং তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহের প্রার্থীরা, পরিচালক (স্বাস্থ্য) খুলনা বিভাগ, খুলনা বরাবর, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল, রাজবাড়ী-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল, রাজবাড়ী বরাবর; ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুড়িগ্রাম-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল , কুড়িগ্রাম বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী-এর প্রার্থীরা, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী, বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম বরাবর আবেদন করবেন।
বয়সসীমা : আবেদনকারীর বয়স ০১-১১-২০১৮ তারিখে সর্বনি¤œ ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/ প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
অনলাইনে আবেদন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ৭ জানুয়ারি ২০১৯, বিকেল ৪টা পর্যন্ত। ওই সময়সীমার মধ্যে ইউজার আইডিপ্রাপ্ত প্রার্থীরা অনলাইনে আবেদন সাবমিটের সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এসএমএসে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
প্রবেশপত্র প্রাপ্তি : প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি যঃঃঢ়://ফমযংঢ়.ঃবষবঃধষশ.পড়স.নফ বা িি.িফমযং.মড়া.নফ-এর ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে।


আরো সংবাদ



premium cement