১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-


ডা: মহির উদ্দিন খান
বিসিএস (প্রাণী সম্পদ) ক্যাডারের কর্মকর্তা, প্রাণী সম্পদ অধিদফতর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অবসরপ্রাপ্ত উপপরিচালক ডা: মহির উদ্দিন খান (৬৫) গত বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি গত একবছর ধরে ব্রেইনস্ট্রোক হয়ে শয্যাশায়ী ছিলেন। শুক্রবার বাদ জুম্মা নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, ধুনট পৌর মেয়র এজিএম বাদশা, নয়াদিগন্ত বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদ গভীর শোক প্রকাশ করেছেন। বগুড়া অফিস।

মোসলেম উদ্দিন খান
কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নের সাবেক জামায়াত নেতা মাস্টার মোসলেম উদ্দীন খান (৭০) ২৫ এপ্রিল সন্ধায় কেশবপুর উপজেলার কমলাপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২৬ এপ্রিল সকাল ১০টায় তার নিজ গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজার আগে আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন উপজেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক মোক্তার আলী, সাবেক আমির ও যশোর জেলা জামায়াত নেতা মাওলানা আব্দুস সামাদ। কেশবপুর (যশোর)সংবাদদাতা।

গোবিন্দ সাহা
শাহজাদপুর পৌর এলাকায় মনিরামপুর উপজেলা রোডসংলগ্ন আনন্দ স্টোরের পরিচালক গোবিন্দ সাহা (৪০) পরলোক গমন করেন। তিনি দীর্ঘদিন কিডনিজনিত রোগে ভুগছিলেন। গত শুক্রবার সকালে পৌর এলাকার সাহাপাড়া গ্রামে নিজ বাড়িতে পরলোক গমন করেন। এদিন শাহজাদপুর কেন্দ্রীয় মহাশ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয় । তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে পড়ে । স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন বিশিষ্ট সাংবাদিক, কবি, অ্যাডভোকেট কবীর আজমল বিপুল, সহকারী অধ্যাপক নাছিমা জামান, পূজা উদযাপন পরিষদের অসীম সাহা বাণী, বাসুদেব দত্ত, রতন বসাক, বাংলা খবর বিডির প্রকাশক মানিক সরকার , সাংবাদিক সাগর বসাক, হাসানুজ্জামান তুহিন। শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা।




আরো সংবাদ



premium cement