০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


কলা বিক্রেতার ছদ্মবেশে আসামি গ্রেফতার করল পুলিশ

আসামি গোলজার হোসেন - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ কলা বিক্রেতা সেজে স্ত্রী হত্যা মামলার আসামি গোলজার হোসেনকে (৩৩) গ্রেফতার করেছে।

শনিবার দুপুরে ঢাকার মিরপুরের মাটিকাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোলজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের অহিদ মিয়ার ছেলে এবং তার স্ত্রী নিহত রুনা আক্তার (২৭) কল্যন্দী গ্রামের মৃত কালু মিয়ার মেয়ে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আশাদুর রহমান জানান, গতবছর ১৬ ডিসেম্বর গোলজার তার স্ত্রী রুনাকে ছোট বিনাইরচর গ্রামের জুলহাসের ভাড়াটিয়া বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন। পরে রুনা আত্মহত্যা করছে বলে প্রচার করে লাশ দাফনের প্রস্তুতি নিতে থাকে। এরই মাঝে পুলিশ গোপনে খবর পেয়ে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ময়নাতদন্ত রিপোর্টে ১০ ফেব্রুয়ারি পুলিশ জানতে পারে নিহত রুনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তারপরই ১৭ ডিসেম্বরের অপমৃত্যুর মামলাকে দুই মাস পর শনিবার হত্যা মামলায় রুজু করা হয়।

এদিকে, গোলজারের মোবাইল ও ফেসবুক ট্র্যাকিং করে পুলিশ জানতে পারে, সে ঢাকা ক্যান্টেনম্যান্ট মাটিকাটা এলাকায় কলা বিক্রি করছে। তাকে গ্রেফতার করতে শনিবার পুলিশও কলা বিক্রেতার ছদ্মবেশে নেয় ও তাকে গ্রেফতার করে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল