০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


গোপালগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

- নয়া দিগন্ত

গোপালগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম রনি হাওলাদার। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি বনগ্রাম পূর্বপাড়া এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে। চলতি বছর উপজেলার বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল।

জানা গেছে, গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় শেখ বংশের নতুন শেখকে ৩ থেকে ৪ দিন আগে পার্শ্ববর্তী মোল্যা বংশের রহিম ও ভুলু মোল্যা মারধর করেন। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে মোল্যা বংশের রহিম মোল্যাকে মারধর করে নতুন শেখ। এরপরই উভয় বংশের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় সাবেক ইউপি সদস্য আজিজুল শেখ সংঘর্ষের মধ্যে গুলিবর্ষণ করেন। তার ছোড়া বন্দুকের গুলিতে এসএসসি পরীক্ষার্থী রনি শেখ ঘটনাস্থলেই নিহত হয়।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বনগ্রামে শেখ ও মোল্লা বংশের মধ্যে বিরোধ চলে আসছিলো দীর্ঘদিন ধরে। এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে ওই দুই বংশের লোকজন বলাকইড় পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গোলাগুলির ঘটনায় রনি শেখ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছেন। লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতলে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান,পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


আরো সংবাদ



premium cement