০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ডাক্তারের অবহেলায় নারীর মৃত্যু

-

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে পুরাতন সেবা জেনারেল হাসপাতালে চিকিৎসকের অবহেলায় পিত্তথলির ব্যথা নিয়ে ভর্তি হওয়া এক রোগীর মৃত্যুু হয়েছে। নিহতের নাম মালেকা বেগম (৩০)। তিনি মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের রুহুল আমিনের স্ত্রী মালেকার ক্ষুব্ধ স্বজনরা তার মৃত্যুর জন্য ক্লিনিক কর্তৃপক্ষের অবহেলা ও ডাক্তারের ভুল চিকিৎসাকে দায়ি করে হাসপাতালটি অবরোধ করে রাখেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁওয়ের চৌরাস্তা বাজার সংলগ্ন সেবা জেনারেল হাসপাতালে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন। এদিকে গৃহবধূ মালেকার মৃত্যুর বিষয়ে তার স্বজন ও ক্লিনিক কর্তৃপক্ষের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। তবে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

নিহতের স্বামী রুহুল আমিন বলেন, বুধবার বিকেলে পিত্তথলির ব্যথা সমস্যা নিয়ে তাকে এই ক্লিনিকে ভর্তি করা হয়। তিনি ডাক্তার দেবব্রতের রেফারেন্সে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র সার্জারি কনসাল্ট্যান্ট ডাক্তার কেএম রিয়াজ মোর্শেদের তত্ত্বাবধায়নে এখানে ভর্তি হয়েছিলেন এবং বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় তিনিই মালেকা বেগমের পিত্তথলির অপারেশন করেন।

ডাক্তার দেবব্রত জানান, অপারেশনের পর অজ্ঞান করার জন্য এন্সথ্যাসিয়ার মাত্রা কম বা বেশি হওয়ায় রোগীর অবস্থা এমন হয়েছে। আমরা ঢাকা মেডিকেলে রেফার করেছিলাম কিন্তু পথিমধ্যে সে মারা যান। এক্ষেত্রে ক্লিনিক কর্তৃপক্ষের কোন ত্রুটি নেই বলে তিনি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল