১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে বাস চাপায় মা-ছেলেসহ নিহত ৩

ফরিদপুরে বাস চাপায় মা-ছেলেসহ নিহত ৩ - নয়া দিগন্ত

ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমার মোড়ের কাছে বাসের চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। একই ঘটনায় মারা গেছেন আরো একজন প্রতিবন্দী ভিক্ষুক। আজ শনিবার দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের সিদ্দিকুর রহমানের স্ত্রী রেশমা বেগম (৩০) ও তার ছেলে রনি (৮)। নিহত আরেকজন মনোহরপুরের জালাল শিকদারের ছেলে আবুল শিকদার (৪৫)। নিহত আবুল তালমার মোড়ে ভিক্ষাবৃত্তি করতো। সে একজন প্রতিবন্দী।

নগরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ জানান, দুপুরে একটি ইজিবাইকে করে রেশমা বেগম ও তার ছেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাদারিপুর থেকে ফরিদপুরগামী আরকে ট্রাভেলস এর একটি বাস তাদের ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। একইসাথে পাশে থাকা প্রতিবন্ধী আবুলও আহত হন। তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার

সকল