২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার, শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক

বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার, শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক - প্রতীকী ছবি

বিয়ের ৩ মাসের মাথায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জের লৌহজংয়ে। নিহত গৃহবধূর নাম শোভা আক্তার (১৯)। তিনি লৌহজং উপজেলার কুমারভোগ গ্রামের মোঃ ইয়াছিন ফকিরের (২৮) স্ত্রী ও একই উপজেলার দক্ষিণ মেদিনীমন্ডল গ্রামের মোঃ সাহেদ- ড্রাইভারের মেয়ে। মঙ্গলবার দুপুরে খবর পেয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে লাশ উদ্ধারের পর নিহত গৃহবধূর স্বামী-শ্বশুরসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহত গৃহবধূ শোভা শ্বশুরবাড়ির ঘরের আড়াঁর সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে শ্বশুরবাড়ির লোকজন।

অপরদিকে নিহত গৃহবধূর ভাই মনির হোসেন জানান, শোভার স্বামীর বাড়ির লোকজন সোমবার রাতে তাকে হত্যা করে ঘরের আড়াঁর সাথে ঝুলিয়ে রেখেছে। পরে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শোভার ঝুলন্ত লাশ নামিয়ে ঢাকা মেডিকেলে নেয়ার চেষ্টা করে শ্বশুরবাড়ির লোকেরা। এ সময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে পাঠায়।

এদিকে মাত্র ৩ মাস শোভা ও ইয়াছিনের বিয়ে হয় বলে জানিয়েছে এলাকাবাসী। বিয়ের পর থেকেই গৃহবধূ শোভার ওপর শ্বশুরবাড়ির সদস্যরা নির্যাতন চালাতো বলেও জানিয়েছেন তারা।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর শরীরে জখমের চিহ্ন রয়েছে। তবে এটা কি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

উল্লেখ্য, সম্প্রতি মুন্সীগঞ্জে হত্যা ও আত্মহত্যার সংখ্যা বেড়েই চলেছে। বিশেষজ্ঞরা বলছেন বিচারে ধীরগতি, আসামীদের জামিনে মুক্ত হওয়া, টাকার বিনিময়ে ফরেনসিক রিপোর্ট পরিবর্তনসহ নানা জটিলতায় মামলা করেও বিচার না পাওয়ার কারণেই এই সকল হত্যাকাণ্ড একটার পর একটা ঘটেই চলছে।
অপরদিকে প্রশাসনের কাছে অভিযোগ না দেয়া পর্যন্ত কোনো ঘটনা আমলে না নেয়াও এই সকল ঘটনার জন্য দায়ী বলে মনে করছেন অনেকে। অভিযোগ না দিলে কোনো ব্যবস্থা গ্রহণ করে না প্রশাসন। এ অবস্থায় কি ঘটবে!


আরো সংবাদ



premium cement