২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সাভারে ধর্ষণ মামলার প্রধান আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

আশুলিয়ায় দল বেঁধে ধর্ষণের পর গার্মেন্টস শ্রমিকের মৃত্যুর ঘটনার প্রধান আসামি রিপনের (৩৯) গুলিবিদ্ধ লাশ সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকা থেকে বৃহস্পতিবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ।

রিপন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার আব্দুল লতিফের ছেলে।

জানা যায়, গত ৫ জানুয়ারি আশুলিয়ার গোরাট এলাকায় কিশোরী (১৬) এক গার্মেন্টস কর্মীকে দল বেঁধে ধর্ষণের পর তার মৃত্যুর ঘটনায় মামলা করা হয়। মামলার মূল আসামি ছিলেন রিপন। ওই কিশোরী সেদিন সন্ধ্যায় কারখানা ছুটির পর বাড়ি ফেরার পথে পাঁচজন তার পথরোধ করে। তাকে কারখানার পেছনে একটি মাঠে নিয়ে দল বেঁধে ধর্ষণ করা হয়। পরে ৭ জানুয়ারি নরসিংহপুরের নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে তার মৃত্যু হয়।

ওই ঘটনায় মেয়েটির বাবা ওই কারখানার কর্মী আবদুর রহিম লাইন চিফ রিপন ও ক্যান্টিন মালিক শিপনসহ চারজনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে রহিমকে মামলা হওয়ার দিনই আটক করে পুলিশ।

সাভার মডেল থানা ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ এসআই এনামুল হক জানান, বৃহস্পতিবার বিকেল ৫টায় সাভারের খাগান এলাকার আমিন মডেল টাউনের ভেতর থেকে রিপনের কানের পাশে মাথায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement